ঢাকাসোমবার , ২৪ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে মৎস্য সম্পদের সুরক্ষায় মতবিনিময় সভা

নিউজ.
জুলাই ২৪, ২০২৩ ৮:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

মাসুদ পারভেজ: “নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সাতক্ষীরার কালিগঞ্জে মৎস্য সম্পদের সুরক্ষা ও সমৃদ্ধি অর্জনে মৎস্য অধিদপ্তর কর্তৃক গৃহীত কার্যক্রম বিষয়ে স্টেক ফোল্ডারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ জুলাই) বেলা ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা নাজমুল হুদার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা (বুশরা)।

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানি ঘোষ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক কর্মকর্তা হেমেন্দ্র নাথ, উপজেলা মেরিন ফিসারিজ টেকনিশিয়ান সাবিয়া খাতুন, ল্যাব টেকনিশিয়ান নিশান মিত্র, রতন কুমার রায় প্রমুখ।

এ সময় কালিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ ক্যাপ্টেন, সাংগঠনিক সম্পাদক আরাফাত আলী, কার্যনির্বাহী সদস্য ফযলুল হকসহ উপজেলার মৎস্য চাষি, মৎস্য চাষের সাথে সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গ সুধি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাছের উৎপাদন, বিপণনসহ মৎস্য খাতের সব প্রক্রিয়ায় সরকারের সব ধরণের পৃষ্ঠপোষকতা রয়েছে, সহযোগিতা রয়েছে। অধিক পরিমাণে মাছের উৎপাদন করতে হবে। কোনোরূপ অনিয়মের সঙ্গে সম্পৃক্ত হওয়া যাবে না। মাছ বিদেশে রফতানির ক্ষেত্রে কোনো ভেজাল মেশানো যাবে না। দেশ গঠনে সবাই ভূমিকা রাখতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।