ঢাকামঙ্গলবার , ২৬ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় তুচ্ছ ঘটনা নিয়ে বাগবিতণ্ডা, ছুরিকাঘাতে প্রাণ গেলো ইউপি সদস্যের!

নিউজ.
সেপ্টেম্বর ২৬, ২০২৩ ৪:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

গাইবান্ধায় তুচ্ছ ঘটনা নিয়ে বাগবিতণ্ডা, ছুরিকাঘাতে প্রাণ গেলো ইউপি সদস্যের!

রাশেদুল ইসলাম রাশেদ,রংপুর ব্যুরো: গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে বাগবিতণ্ডা থামাতে গিয়ে যুবকের ছুরিকাঘাতে বাদশা মিয়া (৫০) নামের ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যের মৃত্যু হয়েছেন। এ সময় স্বপন মিয়া (৩৩) ও সবুজ মিয়া (৩৫) নামে দুই সহোদর গুরুতর আহত হন।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বেতকাপা ইউনিয়নের পূর্ব নয়নপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাদশা মিয়া বেতকাপা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৮ নম্বর ওয়ার্ডের সদস্য।

এলাকাবাসী জানান, এলাকায় রাতে চুরি বেড়ে যাওয়ায় স্থানীয় কয়েকজন যুবককে প্রহরী নিয়োগ করা হয়। ওই প্রহরীরা এলাকায় ঘোষণা করেন যে, বিনা প্রয়োজনে রাত ১০টার পর বাড়ির বাইরে কাউকে অবস্থান করতে দেওয়া হবে না। এরই ধারাবাহিকতায় সোমবার দিনগত রাত ১২টার পর একই গ্রামের মোসলেম আকন্দ ভোলার ছেলে পাপুল আকন্দের পথরোধ করেন প্রহরী খায়রুল। এ নিয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়।

বিষয়টি জানার পর তাদের থামাতে এগিয়ে আসেন ওয়ার্ড সদস্য বাদশাসহ অন্যরা। এতে ক্ষুব্ধ হয়ে পাপুল তার হাতে থাকা ছুরি দিয়ে বাদশা মিয়াসহ পাশের কয়েকজনকে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যান। বাদশা ও দুই সহোদর গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ইউপি সদস্য বাদশা মিয়াকে মৃত ঘোষণা করেন।

এদিকে খবর পেয়ে পলাশবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরীর বিদ্যুৎ, উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান, সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি- তদন্ত) দীবাকর অধিকারী মুঠোফোনে জানান, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে একজন ইউপি সদস্য খুন হয়েছেন। এ ঘটনায় জড়িত পাপুলকে গ্রেপ্তারের অভিযান চলছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।